আমি আর নেই সেই আমি
- সাজ্জাদ সজল ২৯-০৪-২০২৪

আমি আর নেই সেই আমি
কেমন যেন বদলে গেছি,
অনেকখানি না হাসলেও
অনেকখানি কাঁদি ।
এমন এক সময় কেটেছে আমার
অমাবস্যার মতন,
এখন আছি অসাধারণ
যেন পূর্ণচাঁদের কিরণ ।
আমার একাকিত্ব পারি জমিয়েছে
অজানা ধুসর দিগন্তে,
কাঁদি তাই মনের সুখে
হাসার বিপরীতে ।
ঐ সে যেদিন কবিতার সাথে
হয়েছিল প্রথম মিত্রতা,
সেদিন হতে আজ অবধি-
পরস্পরের আছি
ডিঙিয়ে সকল বাধা ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

kobisabujahmed
১৭-০২-২০১৫ ২২:২২ মিঃ

nice